আযহার ওয়েলফেয়ার সোসাইটি বাংলাদেশ, মিশর (আওসবি)

সদস্যদের দ্বারে দ্বারে দুই দফা ক্যাম্পেইন সম্পন্ন

‘আপনার অভিযোগ ও পরামর্শ, সোসাইটির দায় ও কর্তব্য’ শ্লোগান সামনে রেখে সোসাইটির বর্তমান কার্যকরী পরিষদ সকল সহযোগী সদস্য ও সদস্যের বাসায় গিয়ে দুই দফা ক্যাম্পেইন সম্পন্ন করেছে।

 

প্রথম দফা ক্যাম্পেইন সম্পন্ন হয়  তারিখে যাহরা ও সামেন শাখায়া এবং ১২/০২/২৩ইং তারিখে বুউস শাখার নতুন পুরাতন সকল ছাত্রদের বাসায় বাসায় গিয়ে।

 

দ্বিতীয় ধাপে ক্যাম্পেইন সম্পন্ন হয় গত ফেব্রুয়ারির ৮ তারিখে যাহরা ও সামেন শাখায়। এবং বুউস ও দাররাসায় সম্পন্ন হয়

গত আগস্টের ৮ তারিখে।

 

এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য ছিলো, সকল সদস্যের খোঁজখবর নেওয়া ও সোসাইটি সম্পর্কে সবার অভিযোগ,পরামর্শ ও দাবি সম্পর্কে অবগত হয়ে সামনের পথচলাকে আরো সহজ ও সুগম করে তোলা।

 

অনুষ্ঠিত এসব ক্যাম্পেইনে সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে তাদের পরামর্শ ও প্রস্তাবনা ব্যক্ত করার মাধ্যমে কার্যকরী পরিষদকে সফলভাবে ক্যাম্পেইন সম্পন্ন করতে সহযোগিতা করেছেন বলে জানান ছাত্রকল্যাণ সম্পাদক জনাব মুহাম্মদ বিন আবদুল্লাহ। এজন্য তিনি সকলে প্রতি ধন্যবাদও জ্ঞাপন করেছেন। ক্যাম্পেইনে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির সভাপতি জনাব আবদুল আজিজ তরফদার। ক্যাম্পেইনে অংশগ্রহণ করা সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, দুই দিন ব্যাপী এই ক্যাম্পেইনের মাধ্যমে সসাইটির সাথে সকলের যোগাযোগ, সম্প্রীতি, হৃদ্যতার বাঁধন সুদৃঢ় হয়েছে বলে আমরা বিশ্বাস করি। সোসাইটি সদস্যদের উত্থাপিত অভিযোগের সমাধান ও পরামর্শ বাস্তবায়নের ব্যাপারে সচেষ্ট থাকবে। সোসাইটি বিশ্বাস করে; আজকের নবীন আগামীর রাহবার।

 

এছাড়া উভয় ক্যাম্পেইনে আরো উপস্থিত ছিলেন সহকারী ছাত্রকল্যাণ সম্পাদক মো: হোসাইন আহমাদ, প্রত্যেক শাখার সভাপতি, সেক্রেটারি, কার্যকরী পরিষদ ও সকল শাখার অন্যান্য দায়িত্বশীল বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *